বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা ১০ জুলাই ২০২৪ ইং পর্যন্ত আবেদন করতে পারবেন। বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর বিস্তারিত নীচে দেয়া হলো।

এক নজরে

চাকরির ধরনঃ সরকারি চাকরি (Govt Jobs)
প্রতিষ্ঠানঃ বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy)
পদের নামঃ একাধিক
পদের সংখ্যাঃ নির্ধারিত নয়
কর্মস্থলঃ সমগ্র বাংলাদেশ
বেতনঃ বাংলাদেশ জাতীয় বেতন স্কেল অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখঃ ১০ জুলাই ২০২৪ ইং
রেটিং দিনঃ
3.6/5 - (5 votes)

চাকরির বিবরণ

বাংলাদেশ নৌবাহিনীতে সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০২৪-বি ডিইও ব্যাচে জনবল নিয়োগের আবেদন শেষ হচ্ছে আগামীকাল বুধবার। বিজ্ঞপ্তি অনুসারে নৌবাহিনীর মোট তিনটি শাখায় জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের দ্রুত অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনর শর্তাবলিঃ

১. আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে প্রবেশ করে ‘অ্যাপ্লাই নাউ’ অপশনে ক্লিক করে আবেদনের পদ্ধতি অনুসরণ করতে হবে। আবেদনের শেষ পর্যায়ে অনলাইন ব্যাংকিং বা মোবাইল ব্যাংকিংয়ের (ভিসা, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস এবং বিকাশ, রকেট, নগদ, ট্যাপ, ওকে ওয়ালেট, কিউক্যাশ, নেক্সাস, এমক্যাশ, অ্যামেক্স, ব্যাংক এশিয়া, এবি ব্যাংক) মাধ্যমে আবেদন ফি ৭০০ টাকা পরিশোধ করতে হবে। আবেদনপ্রক্রিয়া শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই প্রার্থীকে প্রাথমিক সাক্ষাৎকারের জন্য কল-আপ লেটার ও ফরম কমিশন ২-এ ডাউনলোড ও প্রিন্ট করে পরবর্তীকালে প্রাথমিক সাক্ষাৎকারের সময় অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে ওয়েবসাইটে বুলেটিনে দেখানো নম্বরে বা ০১৭৯১৯৯৯০০২ নম্বরে সরাসরি যোগাযোগ করা যাবে। নিয়োগসংক্রান্ত তথ্য এই লিংকে জানা যাবে।

২. বিস্তারিত জানতে যোগাযোগ: পারসোনেল সার্ভিসেস পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩। ফোন: (০২) ৯৮৩৬১৪১-৯, বর্ধিত ২২১৬, হেল্পলাইন: ০১৭৬৯৭০২২১৫ (সকাল ৮টা থেকে রাত ৮টা)। ওয়েবসাইট: https://joinnavy.navy.mil.bd

আগ্রহী প্রার্থীরা https://joinnavy.navy.mil.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন।

x
error: উরে বাবা!