ইউনাইটেড ফাইন্যান্স লি. এ সিনিয়র প্রিন্সিপাল অফিসার, বোর্ড সচিবালয় পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইউনাইটেড ফাইন্যান্স লি. এ সিনিয়র প্রিন্সিপাল অফিসার, বোর্ড সচিবালয় পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ ডেক্স/ঢাকাঃ ইউনাইটেড ফাইন্যান্স লি. তাদের প্রতিষ্ঠানে অনির্দিষ্ট সংখ্যক শূন্যপদে সিনিয়র প্রিন্সিপাল অফিসার, বোর্ড সচিবালয় নিয়োগের জন্য ২৯ আগস্ট ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

প্রার্থীকে যেসব কাজের দায়িত্ব পালন করতে হবে –

সমস্ত নিয়ন্ত্রক সংস্থাকে মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক রিপোর্টিং, সহ। বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ; এবং সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের সিডিএস কার্যক্রম। সাধারণ সভা, বোর্ড এবং সাব কমিটির মিটিং ব্যবস্থা করা। মিটিং সম্পর্কিত কাগজপত্র এবং উপস্থাপনা প্রস্তুত করা। শেয়ারহোল্ডারদের সাথে চিঠিপত্র বজায় রাখা।

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। ভাল একাডেমিক ব্যাকগ্রাউন্ড সহ স্নাতক/স্নাতকোত্তর, বিশেষত পাবলিক বিশ্ববিদ্যালয় এবং ইংরেজি মাধ্যম ব্যাকগ্রাউন্ড থেকে বাংলাদেশের চার্টার্ড সেক্রেটারিদের ইনস্টিটিউট থেকে চার্টার্ড সেক্রেটারিদের তালিকাভুক্ত/সম্পূর্ণ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

নিয়োগের পর ঢাকায় চাকরি করতে হবে। প্রার্থীর কাজের অভিজ্ঞতা ৪ থেকে ৬ বছরের হতে হবে। ফুলটাইম কাজ করতে হবে।

বেতন আলোচনা সাপেক্ষ নির্ধারণ করা হবে। অন্যান্য সুবিধা- পারফরমেন্স বোনাস, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক ২ ছুটি, বীমা, গ্র্যাচুইটি। উৎসব বোনাস: ২।

* জীবনবৃত্তান্তের সাথে ছবি অবশ্যই সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ সেপ্টেম্বর ২০২২

কোম্পানির তথ্য
ইউনাইটেড ফাইন্যান্স লি.
ঠিকানা: ২২, কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা
ওয়েব: www.unitedfinance.com.bd
ব্যবসা: ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড ১৯৮৯ সালে একটি নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান হিসাবে যাত্রা শুরু করে। আমরা ডানকান ব্রাদার্স (বাংলাদেশ) লিমিটেড, ক্যামেলিয়া পিএলসি (ইউনাইটেড কিংডম) এবং লরি গ্রুপ পিএলসি (ইউনাইটেড কিংডম) এবং এর সাথে সম্পর্কিত উদ্বেগগুলির সাথে অনুমোদিত। বাংলাদেশে ১৫০ বছরেরও বেশি সময়ের সম্মিলিত উপস্থিতি।
আমরা কোম্পানি এবং ব্যক্তি উভয়েরই বিবিধ ক্লায়েন্ট বেসের আর্থিক চাহিদা পূরণ করি। আমরা ২৫টি অফিস এবং ৭০০ টিরও বেশি কর্মচারীর একটি দলের মাধ্যমে বাংলাদেশের ৬৪টি জেলায় কাজ করি।
আর্থিক অন্তর্ভুক্তি, দায়িত্বশীল ঋণদান এবং স্থায়িত্বের প্রতি আমাদের অটল অঙ্গীকার আমরা যা করি তাতে প্রতিফলিত হয়।