আরএফএল গ্রুপ এ সিনিয়র এক্সিকিউটিভ/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার – সেলস পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরএফএল গ্রুপ এ সিনিয়র এক্সিকিউটিভ/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার – সেলস পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ ডেক্স/ঢাকাঃ বাংলাদেশের সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান আরএফএল গ্রুপ তাদের প্রতিষ্ঠানে সিনিয়র এক্সিকিউটিভ/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার – সেলস (লিফ্ট, জেনারেটর, এইচভিএসি এবং ফায়ার ফিটিং স্টাইম) অনির্দিষ্ট সংখ্যক শূন্যপদে নিয়োগের জন্য ২২ জুলাই ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সিনিয়র এক্সিকিউটিভ/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের জন্য প্রার্থীকে নিচের কাজ গুলো করতে হবে।

লিফট, জেনারেটর, এইচভিএসি এবং ফায়ার ফাইটিং সিস্টেমের বিপণন। নতুন গ্রাহকদের সাথে দেখা করা এবং অর্ডারের সুবিধার জন্য দায়ী হওয়া উচিত। সঠিক সমর্থন এবং বিকাশ সহ বিদ্যমান ক্লায়েন্টদের সাথে সম্পর্ক বজায় রাখা। পণ্যের বাজার সম্প্রসারণের জন্য নতুন ক্লায়েন্টদের সাথে সম্পর্ক। বিদ্যমান / সম্ভাব্য ক্লায়েন্টদের সাথে নিয়মিত ফলো-আপ করা। ব্যবস্থাপনা দ্বারা নির্ধারিত বিক্রয় লক্ষ্য অর্জন করা।

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে প্রেরণ করা হতে পারে। ফুল টাইম কাজ করতে হবে। শুধুমাত্র পুরুষরা আবেদন করাতে পারবে। বয়স ২৫ থেকে ৩৮ বছর।

এই নিয়োগের ক্ষেত্রে কিছু প্রয়োজনীয় বিষয় লক্ষ্য রাখতে হবে। এগুলো হলো- প্রার্থীর নিম্নলিখিত ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে: জেনারেটর, লিফট ইনস্টলেশন। প্রার্থীর ব্যবসায়িক এলাকায় অভিজ্ঞতা থাকতে হবে: ফায়ার ফাইটিং এবং সেফটি, এইচভিএসি সিস্টেম। ২ থেকে ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। অন্যান্য সুবিধা- T/A, মোবাইল বিল, ট্যুর ভাতা, প্রভিডেন্ট ফান্ড। দুপুরের খাবারের সুবিধা: আংশিক ভর্তুকি। বেতন পর্যালোচনা: বার্ষিক। উৎসব বোনাস: ২।

জীবনবৃত্তান্তের সাথে ছবি অবশ্যই সংযুক্ত করতে হবে।


আবেদনের শেষ তারিখ:
২১ আগস্ট ২০২২

কোম্পানির তথ্য
আরএফএল গ্রুপ
ঠিকানা: প্রাণ আরএফএল সেন্টার, ১০৫ মধ্য বাড্ডা, ঢাকা
ব্যবসা: আরএফএল বাংলাদেশের দ্রুত বর্ধনশীল কোম্পানিগুলোর একটি। আরএফএল এর ৪০ বছরের যাত্রায় মানের সমার্থক হয়ে উঠেছে। আরএফএল-এর বিস্তৃত পণ্য রয়েছে যার মধ্যে রয়েছে প্লাস্টিক পণ্য, পিভিসি, ধাতু, ইলেকট্রনিক্স, কাঠের আসবাবপত্র, পেইন্ট, স্টেশনারী, ফুটওয়্যার, বাইসাইকেল, মেডিকেল ডিভাইস, রিয়েল স্টেট, রাস্তা নির্মাণ ইত্যাদি।